June 18, 2024

অক্সফামে চাকরি, বছরে বেতন ১৪ লাখ ৬২ হাজার

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় ক্লাইমেট জাস্টিস অ্যান্ড ন্যাচারাল রিসোর্স রাইটস (সিজেএনআরআর) টিমে সিনিয়র সফটওয়্যার ডেভেলপার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: সিনিয়র সফটওয়্যার ডেভেলপার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইনফরমেশন টেকনোলজি, কম্পিউটার সায়েন্স, সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর (ঐচ্ছিক) ডিগ্রি থাকতে হবে। ন্যাটিভ অ্যান্ড্রয়েড ডেভেলপমেন্টে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জাভা ও কটলিন, অ্যান্ড্রয়েড স্টুডিও ও গ্রেডলেতে অভিজ্ঞ হতে হবে। ভার্সন কন্ট্রোল সিস্টেম বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। থার্ড পার্টি সফটওয়্যার লাইব্রেরি ও এসডিকে, রেস্ট সার্ভিস এপিআই, জিইও লোকেশন, জেটপ্যাক লাইব্রেরিসে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। স্ক্র্যাম বা অন্যান্য অ্যাজাইল সফটওয়্যার ডেভেলপমেন্ট এনভায়রনমেন্টে অন্তত তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আইওএস অ্যাপের কাজ জানলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ–সুবিধা: বছরে (১৩ মাস) বেতন ১৪,৬২,৩২৬ টাকা। এ ছাড়া ছুটি ও বিমার সুযোগ আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ার-বিষয়ক ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply For This Role-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৯ ডিসেম্বর ২০২৩।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *