February 22, 2024

কান্ট্রি সাপোর্ট সার্ভিস ম্যানেজার নিচ্ছে ইরি, বেতন সর্বোচ্চ ৩ লাখ ৭৫ হাজার টাকা

বাংলাদেশে কান্ট্রি সাপোর্ট সার্ভিস ম্যানেজার পদে নিয়োগ দেবে আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট (ইরি)। প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে ১ জানুয়ারি ২০২৪ তারিখের মধ্যে।

যোগ্যতা : প্রার্থীকে ম্যানেজমেন্টে স্নাতক বা সমমানের ডিগ্রিধারী হতে হবে। এ ছাড়া কোনো প্রতিষ্ঠানে ম্যানেজমেন্ট বা প্রশাসনিক কাজে অন্তত ৯ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

অথবা ম্যানেজমেন্টে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি থাকতে হবে। কোনো প্রতিষ্ঠানে ম্যানেজমেন্ট বা প্রশাসনিক কাজে অন্তত ৭ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। অ্যাকাউন্টিং ও ফিন্যান্সে পারদর্শী হতে হবে। হিউম্যান রিসোর্সেস, প্রকিউরমেন্ট, রিস্ক ম্যানেজমেন্ট, লজিস্টিকস, ওএইচএস, সিকিউরিটি অ্যান্ড প্রোটোকলে বিস্তর জানাশোনা থাকতে হবে।
আন্তর্জাতিক সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সরকার ও নীতিনির্ধারণী কর্তৃপক্ষের সঙ্গে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অ্যানালিটিক্যাল দক্ষতা ও সিদ্ধান্ত গ্রহণে সক্ষমতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে।

এমএস অফিস অ্যাপ্লিকেশন ও ইন্টারনেটের কাজ জানতে হবে। পাশাপাশি ইআরপি ব্যবহারের অভিজ্ঞতাও থাকতে হবে।মাসিক বেতন ও সুযোগ-সুবিধা : মূল বেতন ২,১৫,২৯৯ থেকে ৩,৭৫,৮৭৪ টাকা। মূল বেতনের ৩০ শতাংশ বাসাভাড়া, উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, যাতায়াত ভাতা, মাতৃত্বকালীন ভাতা, স্বাস্থ্য বীমাসহ অন্যান্য সুবিধাও পাবেন নিয়োগপ্রাপ্ত প্রার্থী।

আবেদনের লিংক ও বিস্তারিত : https://hotjobs.bdjobs.com/jobs/irri/irri101.htm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *