June 18, 2024

জনবল নিচ্ছে এলজিইডি, বেতনের সঙ্গে থাকা-খাওয়ার সুবিধা

গাজীপুরের রাজেন্দ্রপুরস্থ কনস্ট্রাকশন স্কিল ট্রেনিং সেন্টারে (সিএসটিসি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)। প্রতিষ্ঠানটিতে তিন ধরনের পদে মোট ৭ জন নেওয়া হবে। চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্তদের প্রাথমিকভাবে দুই বছরের জন্য অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। আবেদন করতে হবে ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে ২০ ডিসেম্বর ২০২৩ বিকাল ৪টার মধ্যে।
পদের বিবরণ :
১. পদের নাম: ইনস্ট্রাকটর (সিভিল কনস্ট্রাকশন)
পদ সংখ্যা: ৪টি।
যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। রাস্তা নির্মাণ তদারকির কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে
প্রশিক্ষক হিসেবে কাজ করার অভিজ্ঞ প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন ও সুযোগ-সুবিধা: ২৫ দিনের প্রতি ব্যাচের জন্য সর্বসাকল্যে বেতন ৭৫,০০০ টাকা (আইটিসহ)। এ ছাড়া প্রশিক্ষণ চলাকালে থাকা ও খাওয়ার ব্যবস্থা থাকবে।
২. পদের নাম: ডেমোনেস্ট্রেটর
পদ সংখ্যা: ২টি।
যোগ্যতা: এসএসসি পাস। কমপক্ষে তিন বছরের পাকা সড়ক নির্মাণকাজে মিস্ত্রি হিসেবে অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন ও সুযোগ-সুবিধা: ২৫ দিনের প্রতি ব্যাচের জন্য সর্বসাকল্যে বেতন ৩০,০০০ টাকা (আইটিসহ)। এ ছাড়া প্রশিক্ষণ চলাকালে থাকা ও খাওয়ার ব্যবস্থা থাকবে।৩. পদের নাম: রোলার ড্রাইভার
পদ সংখ্যা: ১টি।

যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস। ১০ টন রোলার চালনার অভিজ্ঞতা থাকতে হবে (ড্রাইভিং লাইসেন্স থাকা আবশ্যক)।
বেতন ও সুযোগ-সুবিধা: প্রতিদিন ৬৫০ টাকা। এ ছাড়া প্রশিক্ষণ চলাকালে থাকা ও খাওয়ার ব্যবস্থা থাকবে।আবেদন যেভাবে : প্রার্থীদের ৩ কপি সত্যায়িত ছবিসহ (সাম্প্রতিক) নিজ হাতে লেখা আবেদনপত্র ডাকযোগে কিংবা ইমেইলের মাধ্যমে পাঠাতে হবে। খামের ওপর অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। ডাকযোগে আবেদনপত্র পাঠানোর ঠিকানা- পরিচালক, কনস্ট্রাকশন স্কিল ট্রেনিং সেন্টার (সিএসটিসি), লেভেল-১১, আরডিইসি ভবন, আগারগাঁও, শের-ই-বাংলা নগর, ঢাকা-১২০৭। ইমেইল: se.training@lged.gov.bd।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *