February 20, 2024

বেশ কিছু পদে জনবল নিচ্ছে ইডকল, থাকছে আকর্ষণীয় বেতন ও সুযোগ-সুবিধা

সাত ধরনের পদে আটজন নিয়োগ দেবে নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কম্পানি লিমিটেড (ইডকল)। বেশির ভাগ পদে আবেদনের ক্ষেত্রে কম্পিউটারের কাজ (ওয়ার্ড প্রসেসিং ও স্প্রেডশিট) জানতে হবে। ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে ফ্রেশাররাও আবেদনের সুযোগ পাবেন। বিজ্ঞপ্তিতে সুনির্দিষ্ট বেতনের উল্লেখ না থাকলেও আকর্ষণীয় বেতন ও সুযোগ-সুবিধার কথা বলা হয়েছে।
আবেদন করতে হবে অনলাইনে ৪ জানুয়ারি ২০২৪ তারিখের মধ্যে।পদের বিবরণ 
১. ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড ইউনিট হেড, ইনফ্রাস্ট্রাকচার ফিন্যান্স-১টি।
বিভাগ : ইনভেস্টমেন্ট।
যোগ্যতা : বিবিএ/এমবিএ (ফিন্যান্স)/এমএসসি ডিগ্রি থাকতে হবে।

ন্যূনতম সিজিপিএ-৩ থাকতে হবে। ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ১১ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বিজনেস স্ট্র্যাটেজিস, ফিন্যানশিয়াল ও টেকনিক্যাল অ্যানালিসিস এবং রিলেশনশিপ ম্যানেজমেন্টে অভিজ্ঞ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে।
ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট ও প্রেজেন্টেশন সফটওয়্যারের কাজ জানতে হবে।২. ম্যানেজার, গ্রিন ক্লাইমেট ফান্ড-১টি।
বিভাগ : রিনিউয়েবল এনার্জি ডিপার্টমেন্ট।
যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি/ডেভেলপমেন্ট ইকোনমিকস/ডেভেলপমেন্ট স্টাডিজ/এনভায়রনমেন্টাল সায়েন্স বা এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ন্যূনতম সিজিপিএ-৩ থাকতে হবে।এনার্জি অ্যাকসেস অ্যান্ড ক্লাইমেট চেঞ্জে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। ওয়ার্ড প্রসেসিং ও স্প্রেডশিটের কাজ জানতে হবে।

৩. ম্যানেজার, টেকনিক্যাল-১টি।
বিভাগ : রিনিউয়েবল এনার্জি ডিপার্টমেন্ট।
যোগ্যতা : সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। ন্যূনতম সিজিপিএ-৩ থাকতে হবে। নির্মাণ প্রকল্পে মনিটরিং ও অ্যাসেসমেন্টে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। ওয়ার্ড প্রসেসিং ও স্প্রেডশিটের কাজ জানতে হবে।

৪. ম্যানেজার-২টি।
বিভাগ : ইনভেস্টমেন্ট ডিপার্টমেন্ট।
যোগ্যতা : বিবিএ/এমবিএ (ফিন্যান্স)/এমএসসি ডিগ্রি থাকতে হবে। ন্যূনতম সিজিপিএ-৩ থাকতে হবে। ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। স্প্রেডশিট ও প্রেজেন্টেশনের কাজ জানতে হবে।

৫. অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার-১টি।
বিভাগ : ইনভেস্টমেন্ট ডিপার্টমেন্ট।
যোগ্যতা : বিবিএ/এমবিএ (ফিন্যান্স)/এমএসসি ডিগ্রি থাকতে হবে। ন্যূনতম সিজিপিএ-৩ থাকতে হবে। ব্যাংক বা আর্থিক প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। স্প্রেডশিট ও প্রেজেন্টেশনের কাজ জানতে হবে।

৬. ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার-১টি।
বিভাগ : রিনিউয়েবল এনার্জি ডিপার্টমেন্ট।
যোগ্যতা : ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। ন্যূনতম সিজিপিএ-৩ থাকতে হবে। ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। ওয়ার্ড প্রসেসিং ও স্প্রেডশিট অ্যানালিসিসের কাজ জানতে হবে।
বয়স : ৩০ বছর।

৭. এক্সিকিউটিভ সেক্রেটারি-১টি।
বিভাগ : অপারেশনস ডিপার্টমেন্ট।
যোগ্যতা : বিজনেস/ইন্টারন্যাশনাল রিলেশনশিপ/ইংরেজি/পরিসংখ্যান বিষয়ে ন্যূনতম সিজিপিএ-৩সহ স্নাতক ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের অন্যান্য পরীক্ষায়ও ভালো ফল থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছরের অভিজ্ঞতা থাকলে ভালো। ইংরেজি ভাষায় যোগাযোগে দক্ষ হতে হবে। কম্পিউটার ব্যবহারে দক্ষ হতে হবে।

আবেদনের লিংক ও বিস্তারিত : https://idcol.org/home/vacancies

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *